শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সরকারী হল ইন্দুরকানীর সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়

সরকারী হল ইন্দুরকানীর সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়

0 Shares

ইন্দুরকানী বার্তা:
দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে সরকারী হল ইন্দুরকানী উপজেলা সদরের একমাত্র বালিকা বিদ্যালয় সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়। শিক্ষামন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের শাখা – ৩ এর উপসচিব আলমগীর হুসাইনের মঙ্গলবার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন বুধবার বিদ্যালয় পৌছলে শিক্ষক কর্মচারী ও অভিভাবকদের মধ্যে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

প্রজ্ঞাপনে জানা যায়, পিরেজপুর জেলার ইন্দুরকানী উপজেলার সেতারাস্মৃতি মাধ্য বালিকা বিদ্যালয় ২০২২ সালের ৯ ফেব্রুয়ারী থেকে সরকারী করণ করা হল এবং এই বিদ্যালয়ের শিক্ষক কর্মচরীদের সরকারী নীতিমালা অনুযায়ী আত্বীকরণ করা হবে। জানা যায়, ১৯৮৬ সালে ইন্দুরকানী উপজেরার সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম ইকরামুল কবীর মজনু তার মায়ের নামে নারী শিক্ষার প্রসারের জন্য এই বিদ্যারয়টি প্রতিষ্ঠা করেন।

সেতারাস্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবেরা সুলতানা জানান,স্থানীয় সংসদ সাবেক মন্ত্রীূ আনোয়ার হোসেন মঞ্জুর সহযোগীতা ওবিদ্যালয়ের সাবেক সভাপতি মরহুম আসাদুল কবীর তালুকদারের ঐকান্তিক প্রচেষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যালয়টি সরকারী করেছে। বুধবার বিদ্যালয়টি সরকারী করণের প্রজ্ঞাপন পেলাম। আমরা সরকারকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap